তথ্যমূলক

টেলিটক বর্ণমালা ইন্টারনেট অফার ২০২২

প্রিয় বন্ধুরা, আমাদের মধ্যে এমন অনেক মানুষ আছেন। যারা মূলত টেলিটক বর্ণমালা সিম ব্যবহার করে থাকে। তবে এই টেলিটক সিম ব্যবহার করার দিক থেকে শিক্ষার্থীরা আরো কয়েক ধাপ এগিয়ে আছে। যার কারণে আজকের দিনে প্রায় অধিকাংশ শিক্ষার্থীরা তাদের ইন্টারনেট ব্যবহার। এবং কল করার জন্য এই টেলিটক সিম ব্যবহার করে থাকে। তো সেই সব টেলিটক ইউজারদের জন্য আজকের এই আর্টিকেল টি লেখা হয়েছে। কারণ আজকের আর্টিকেলে আমি আপনাকে টেলিটক বর্ণমালা ইন্টারনেট অফার গুলো জানিয়ে দেওয়ার চেষ্টা করব। সেই সাথে আপনি যেন অনেক কম টাকায় ভালো প্যাকেজ এর টেলিটক ইন্টারনেট ব্যবহার করতে পারেন। সেজন্য কম টাকায় বেশি ইন্টারনেট প্যাকেজ গুলো নিয়ে আজকে আমি বিস্তারিত আলোচনা করব।

তো আপনি যদি আজকের আলোচিত Teletalk Bornomala Internet Offer 2022 সম্পর্কে জেনে নিতে চান। তাহলে অবশ্যই আপনাকে আজকের পুরো আর্টিকেল টি মনোযোগ দিয়ে পড়তে হবে। যাতে করে আপনি টেলিটক বর্ণমালা এর সকল ইন্টারনেট অফার গুলো সম্পর্কে জানতে পারেন। সেই সাথে আপনি কিভাবে আপনার টেলিটক সিমে উক্ত ইন্টারনেট অফার গুলো একটিভ করবেন। সে সম্পর্কে আমি ধাপে ধাপে আলোচনা করব। তাহলে আর দেরি না করে চলুন সরাসরি মূল আলোচনা তে ফিরে যাওয়া যাক। এবং Teletalk Bornomala Internet Offer গুলো সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক।

টেলিটক রেগুলার ইন্টারনেট অফার | Teletalk Internet Offer 

সবার প্রথমে আমি আপনাকে টেলিটক এর কিছু রেগুলার ইন্টারনেট অফার সম্পর্কে জানিয়ে দেওয়ার চেষ্টা করব। মূলত এই টেলিটক ইন্টারনেট অফার গুলো আপনি অনেক কম টাকা দিয়ে কিনতে পারবেন। সেই সাথে উক্ত ইন্টারনেট প্যাকেজ গুলো আপনি দীর্ঘমেয়াদী হিসেবে ব্যবহার করতে পারবেন। তো আর দেরি না করে চলুন সরাসরি সেই টেলিটক এর ইন্টারনেট অফার গুলো সম্পর্কে জেনে নেওয়া যাক।

  1. ২১ টাকায় ১ জিবি ইন্টারনেট ৩ দিন মেয়াদ এর প্যাকেজ টি একটিভ করার জন্য আপনাকে *111*534# ডায়াল করতে হবে।
  2. ২৭ টাকায় ১ জিবি ইন্টারনেট ৭ দিন মেয়াদ এর প্যাকেজ টি একটিভ করার জন্য আপনাকে *111*27# ডায়াল করতে হবে।
  3. ৪৯ টাকায় ১ জিবি ইন্টারনেট ৩০ দিন মেয়াদ এর প্যাকেজ টি একটিভ করার জন্য আপনাকে *111*49# ডায়াল করতে হবে।
  4. ৯৩ টাকায় ২ জিবি ইন্টারনেট ৩০ দিন মেয়াদ এর প্যাকেজ টি একটিভ করার জন্য আপনাকে *111*93# ডায়াল করতে হবে।
  5. ৪৪ টাকায় ৩ জিবি ইন্টারনেট ৫ দিন মেয়াদ এর প্যাকেজ টি একটিভ করার জন্য আপনাকে *111*44# ডায়াল করতে হবে।
  6. ৬৬ টাকায় ৩ জিবি ইন্টারনেট ১০ দিন মেয়াদ এর প্যাকেজ টি একটিভ করার জন্য আপনাকে *111*66# ডায়াল করতে হবে।
  7. ৯৭ টাকায় ১০ জিবি ইন্টারনেট ১০ দিন মেয়াদ এর প্যাকেজ টি একটিভ করার জন্য আপনাকে *111*97# ডায়াল করতে হবে।
  8. ২৩৯ টাকায় ১০ জিবি ইন্টারনেট ৩০ দিন মেয়াদ এর প্যাকেজ টি একটিভ করার জন্য আপনাকে *111*550# ডায়াল করতে হবে।

তো বর্তমান সময়ে টেলিটক ইন্টারনেট অফার এর মধ্যে যে গুলো কম টাকায় বেশি ইন্টারনেট পাওয়া যায়। সেই ইন্টারনেট অফার গুলো আমি উপরে উল্লেখ করেছি। আপনি চাইলে এ গুলোর মধ্যে যে কোনো ইন্টারনেট প্যাকেজ আপনার টেলিটক সিমে একটিভ করে নিতে পারবেন।

টেলিটক ২২ টাকায় ১ জিবি ইন্টারনেট অফার

সবার শুরুতেই আমি আপনাকে কম টাকায় ১ জিবি ইন্টারনেট এর অফার সম্পর্কে জানাবো। মূলত আপনি যদি এই ইন্টারনেট প্যাকেজ টি একটিভ করেন। তাহলে আপনি উক্ত ইন্টারনেট মেয়াদ সর্বোচ্চ সাত দিন পর্যন্ত ব্যবহার করতে পারবেন। আর এই ১ জিবি টেলিটক ইন্টারনেট অফার টি একটিভ করতে আপনার সর্বোচ্চ ২২ টাকা এর প্রয়োজন হবে। যদি আপনি এই ইন্টারনেট প্যাকেজ টি আপনার টেলিটক সিমে একটিভ করতে চান। তাহলে আপনাকে *111*600# ডায়াল করতে হবে। তাহলে আপনি পরবর্তী ফিরতি মেসেজ এর মাধ্যমে জেনে নিতে পারবেন যে, আপনার উক্ত প্যাকেজ টি একটিভ হয়ে গেছে।

টেলিটক ৪৫ টাকায় ১ জিবি ইন্টারনেট অফার

টেলিটক এর দীর্ঘমেয়াদি একটি ১ জিবি ইন্টারনেট অফার রয়েছে। মূলত আপনি যদি এই ইন্টারনেট প্যাকেজ টি আপনার টেলিটক সিম এর মধ্যে একটিভ করেন। তাহলে আপনি উক্ত ১ জিবি ইন্টারনেট ৩০ দিন পর্যন্ত মেয়াদ পাবেন। আর এই ইন্টারনেট প্যাকেজ টি একটিভ করার জন্য আপনার সর্বোচ্চ ৪৫ টাকার প্রয়োজন হবে। যদি আপনার দীর্ঘমেয়াদি কোন ইন্টারনেট প্যাকেজ এর প্রয়োজন হয়। তাহলে আপনি এই প্যাকেজ টি আপনার টেলিটক সিমে একটিভ করে নিতে পারবেন। সে জন্য আপনাকে *111*601# ডায়াল করতে হবে। এবং তারপরে আপনাকে ফিরতি মেসেজে জানিয়ে দেওয়া হবে যে। আপনি উক্ত প্যাকেজ টি আপনার সিমে একটিভ করেছেন

টেলিটক ৮১ টাকায় ২ জিবি ইন্টারনেট অফার

এই অফারটা দেখে আপনি হয়তো বা ভাবছেন যে, ২ জিবি ইন্টারনেটের দাম আবার ৮১ টাকা হয় নাকি। তো যদি আপনার মনে এই ধরনের চিন্তা আসে। তাহলে আমি আপনাকে বলব যে, এই ২ জিবি ইন্টারনেট আপনি সর্বোচ্চ ৩০ দিন পর্যন্ত ব্যবহার করতে পারবেন। মূলত এই ইন্টারনেট প্যাকেজ টি দীর্ঘমেয়াদী হওয়ার কারণে। উক্ত প্যাকেজ টি একটিভ করার জন্য আপনাকে ৮১ টাকা প্রদান করতে হবে। যদি আপনি উক্ত প্যাকেজ টি একটিভ করতে চান। তাহলে আপনাকে *111*602# ডায়াল করতে হবে। এবং সাথে সাথে আপনি আপনার টেলিটক বর্ণমালা সিমে এই দুই জিবি ইন্টারনেট অফার টি একটিভ করতে পারবেন।

টেলিটক ৫৫ টাকায় ৩ জিবি ইন্টারনেট অফার

এবার আমি আপনাকে চমৎকার একটি টেলিটক ইন্টারনেট অফার এর সাথে পরিচয় করিয়ে দিব। মূলত এই ইন্টারনেট অফারের মধ্যে আপনি ৩ জিবি ইন্টারনেট পাবেন। এবং উক্ত ইন্টারনেট প্যাকেজ টি একটিভ করার জন্য আপনার সর্বোচ্চ ৫৫ টাকা ব্যয় করতে হবে। আর আপনি যখন আপনার টেলিটক সিমে এই ইন্টারনেট প্যাকেজ টি এক্টিভ করবেন। তখন আপনি এই ইন্টারনেট গুলো ৭ দিন পর্যন্ত মেয়াদ পাবেন। যদি আপনি উক্ত ইন্টারনেট প্যাকেজ টি আপনার টেলিটক সিমে অ্যাকটিভ করতে চান। তাহলে আপনাকে *111*603# ডায়াল করতে হবে। তারপরে আপনি উক্ত ইন্টারনেট প্যাকেজটি ব্যবহার করতে পারবেন।

টেলিটক ৯১ টাকায় ৫ জিবি ইন্টারনেট অফার

আপনি যদি টেলিটক সিম ব্যবহারকারী হয়ে থাকেন। এবং যদি আপনি কম টাকায় বেশি ইন্টারনেট প্যাকেজ খুঁজে থাকেন। তাহলে এবারের টেলিটক ইন্টারনেট প্যাকেজ টি আপনার জন্য উপযুক্ত হবে। কারণ এই প্যাকেজে আপনি মাত্র ৯১ টাকায় ৫ জিবি ইন্টারনেট ব্যবহার করতে পারবেন। এবং উক্ত ইন্টারনেট প্যাকেজ এর মেয়াদ সর্বোচ্চ 15 দিন পর্যন্ত ব্যবহার করতে পারবেন। আর আপনি যদি আপনার টেলিটক সিমের মধ্যে এই প্যাকেজটি একটিভ করতে চান। তাহলে আপনাকে *111*605# ডায়াল করতে হবে। তারপরে আপনি উক্ত ইন্টারনেট প্যাকেজ টি আপনার টেলিটক সিমে একটিভ করতে পারবেন।

টেলিটক ১৭৭ টাকায় ১০ জিবি ইন্টারনেট অফার

এবারের টেলিটক ইন্টারনেট অফার টি আপনার অবশ্যই ভালো লাগবে। মূলত আমরা যারা নিয়মিত ইন্টারনেট ব্যবহার করি। তারা চাই যেন কম টাকায় বেশি ইন্টারনেট পাওয়া যায়। এবং সেই ইন্টারনেট এর মেয়াদ যেন বেশি হয়। মূলত আপনি যদি এই সুবিধা গুলো ভোগ করতে চান। তাহলে আপনাকে টেলিটকের এই ১০ জিবি ইন্টারনেট অফার টি ব্যবহার করা উচিত। কেননা এই ইন্টারনেট প্যাকেজ টি আপনি মাত্র ১৭৭ টাকা দিয়ে কিনতে পারবেন। এবং উক্ত ইন্টারনেট প্যাকেজ এর মেয়াদ সর্বোচ্চ ৩০ দিন পর্যন্ত ব্যবহার করতে পারবেন। আর আপনি যদি আপনার টেলিটক সিমে এই চমৎকার ইন্টারনেট প্যাকেজ টি একটিভ করতে চান। তাহলে আপনাকে *111*610# ডায়াল করতে হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button